Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে শ্বাসরোধ ও মেয়েকে পানিতে চুবিয়ে হত্যা করে জেবিন দে ওরফে দুলাল বিশ্বাস

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৬ পিএম

কক্সবাজার শহরের কলাতলী হোটেল-মোটেল জোনের ‘সী আলিফ’ হোটেলের কক্ষ থেকে কন্যা শিশুসহ নারীর মরদেহ উদ্ধারের রহস্য উন্মোচন করেছে পুলিশ।

স্ত্রীকে শ্বাসরোধ করে এবং ৮ মাস বয়সী মেয়েকে বালতির পানিতে চুবিয়ে হত্যা করেন জেবিন দে ওরফে দুলাল বিশ্বাস। শনিবার (১৮ জানুয়ারি) বিকালে এক সংবাদ সম্মেলনে এমনই তথ্য দিয়েছে পুলিশ।

কক্সবাজার শহরের কলাতলীর সুগন্ধা এলাকার সী আলিফ হোটেল থেকে পর্যটক মা ও মেয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় নিহত সুমা দে’র স্বামী দুলাল বিশ্বাসকে আটক করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে চট্টগ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।
ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা শাহিন অভিযুক্তকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কক্সবাজারের হোটেল সী আলিফ থেকে পর্যটক স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধারের পর থেকে পলাতক দুলাল বিশ্বাসকে গ্রেপ্তারে অভিযানে নামে ট্যুরিস্ট পুলিশের একাধিক দল। পরে তথ্যযুক্তির সহায়তায় চট্টগ্রাম থেকে তাকে আটক করা হয়।

এর আগে শুক্রবার দুপুরে হোটেল সী আলিফের ৪১১নং কক্ষ থেকে মা ও মেয়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। পরে সন্ধ্যা নাগাদ মরদেহ দু’টি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

ঘটনার পর থেকে পলাতক ছিল ঘাতক স্বামী জেবিন দে ওরফে দুলাল বিশ্বাস।

এদিকে শনিবার বিকেলে কক্সবাজার সদর মডেল থানা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ওই হত্যাকান্ড ও পরবর্তিতে দুলাল বিশ্বাসের পালিয়ে থাকা এবং পুলিশের হাতে গ্রেপ্তারের বর্ণনা দেন পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ