Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাকা চুরির অভিযোগে বরিশালে গৃহকমীকে কুপিয়ে জখম

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৬ পিএম

বরিশালে গৃহকর্তার টাকা চুরির অভিযোগে গৃহকর্মীকে মারধর ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে গৃহকর্ত্রীর বিরুদ্ধে। নগরীর আমির কুটির এলাকার ছায়াবীথি ভবনের চারতলা ফ্ল্যাটের বাসিন্দা মুদী ব্যবসায়ী শফিকুল ইসলামের বাড়িতে শনিবার আহত ৩০ বছর বয়সী জেসমিন বেগমকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের পুলিশ ক্যম্পের এসআই বিজয় সাংবাদিকদের জানান, গৃহকর্ত্রী বটি দিয়ে কুপিয়ে গৃহকর্মীকে জখম করার অভিযোগ নিয়ে ওই গৃহকর্মী হাসপাতালে ভর্তি হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে এবং অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে।
“ওই নারীর মাথার আঘাত গুরুতর বলে তাকে পর্যবেক্ষণে রাখা সহ পরীক্ষা-নীরিক্ষা করা হচ্ছে ”বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল করিম সিকদার সাংবাদিকদের বলেছেন।
আহত জেসমিন বেগমের ভাই মো. রাসেল সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, তার বোন শফিকুলের বাড়িতে দীর্ঘদিন গৃহকর্মীর কাজ করে আসছে। শফিকুলের ১৫ হাজার টাকা চুরির ঘটনায় বোনকে দায়ি করা হয়। এ নিয়ে সকালে শফিকুলের স্ত্রী তন্নি আক্তারের সঙ্গে বোনের কথা কাটাকাটির এক পর্যায়ে তন্নী আমার বোনকে মারধর, জুতা পেটা ও বটি দিয়ে মাথায় কোপ দেয়। এতে তার মাথার তিন স্থানে জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেসমিনের মাথায় ৬টি সেলাই দেয়া লাগে।”তবে শেষ খবর পাওয়া পযন্ত এ ব্যাপারে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।=



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ