Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাতকে বেপরোয়া পিকআপের চাঁপায় প্রাণ গেলো সিএনজি অটো-রিকশা চালকের

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৪ পিএম

সুনামগঞ্জের ছাতকে দ্রুতগামী ঘাতক পিকআপের চাঁপায় প্রাণ গেলো সিএনজি চালিত অটো-রিকশা চালক মনাই মিয়ার (৪০)। শনিবার ভোর পৌনে ৭টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ পয়েন্টে এ দূর্ঘটনা ঘটে। মনাই মিয়া উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত মছদ্দর আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোরে সিলেটের একটি গ্যাস পাম্প থেকে ভাড়ায় চালিত তার সিএনজি অটো-রিকশায় গ্যাস লোড করে গোবিন্দগঞ্জে ফিরছিলেন চালক মনাই মিয়া। গোবিন্দগঞ্জের আল মদীনা রেস্টুরেন্ট সংলগ্ন সড়কে আসার পর সুনামগঞ্জ রোড থেকে দ্রুতগামীর অজ্ঞাতনামা পিকআপ রং পাশ দিয়ে অতিক্রম করে চলন্ত সিএনজি চালিত অটো-রিকশাকে চাঁপা দেয়। পরে কৌশলে গাড়িটিকে নিয়ে সিলেটের দিকে দ্রুত গতিতে পালিয়ে যায় পিকআপের বেপরোয়া চালক। এসময় স্থানীয় লোকজন মুমুর্ষ অবস্থায় সিএনজি চালিত অটো রিকশায় থাকা একমাত্র চালক মনাই মিয়াকে উদ্ধার করে দ্রুত পাঠানো হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু সেখানো পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছে সড়কের জয়কলস হাইওয়ে থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ