Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আটঘরিয়ায় জাপার কমিটি গঠণ সভাপতি রেজাউল সদস্য সচিব ময়েন উদ্দিন

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২৩ পিএম

পাবনার আটঘরিয়া উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির উপজেলা শাখার সভাপতি মো: রেজাউল করিম খোকন, সদস্য সচিব ময়েন উদ্দিন, যুগ্ম সম্পাদক কেএম মনিরুল ইসলাম মনির, এবং পৌর কমিটির সভাপতি জয়নাল আবেদীন, সদস্য সচিব সেলিম বিশ্বাস।

আটঘরিয়া উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে আটঘরিয়া বাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত উপজেলা জাতীয় পার্টির কর্মী সমাবেশ ও কমিটি গঠনে সভাপতিত্ব করেন জয়নাল আবেদীন।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কাদের খান, জেলা জাতীয় পার্টির সহসভাপতি নাসিম হোসেন ডাবলু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক সুমাইয়া সুলতানা হ্যাপি, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক রেজাউল করিম রানা, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম দায়েন, জেলা দপ্তর সম্পাদক রাকিব হাসান রিজভী।

৩১ সদস্য বিশিষ্ট উপজেলা ও পৌর কমিটি ঘোষণা করা হয়েছে। এদিন আটঘরিয়া বাজারে এক আনন্দ মিছিল করেন জাতীয় পার্টির আটঘরিয়া উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি/সম্পাদকসহ নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ