Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

এমপি হাসেম খানকে সংবর্ধনা দিলো বুড়িচং হাজী ফজর আলী উচ্চ বিদ্যালয়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৪৬ পিএম

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত হাজী ফজর আলী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ম্যানেজিং কমিটির সভাপতি মো. মশিউর রহমান খান এবং শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খানকে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা প্রদান শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডভোকেট আবুল হাসেম খান এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য প্রিন্সিপাল আবু ছালেক সেলিম রেজা সৌরভ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সামিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মান্নান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রওশন আরা প্রমুখ।
উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক এ কে এম আমিনুল ইসলাম, বিদ্যালয়ের সাবেক সভাপতি সাদেকুর রহমান, হাজী মোহাম্মদ বিল্লাল হোসেন চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. বাছির খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মশিউর খান এবং যৌথভাবে পরিচালনা করেন সহকারি শিক্ষক শহিদুল ইসলাম ও সেলিনা পারভীন। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.কাইয়ুম খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ