Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় গাছ থেকে পড়ে মারা গেলেন বৃদ্ধ

শরণখোলা (বাগেরহাট) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৪ পিএম

বাগেরহাটের শণখোলায় তেতুঁল গাছ থেকে পড়ে দেলোয়ার তালুকদার (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। বুধবার সন্ধ্যায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর গ্রামে। নিতি ওই গ্রামের মৃত রাশেদ তালুকদারের ছেলে।

দক্ষিণ রাজাপুর ওয়ার্ডের গ্রাম পুলিশ মো. শহিদুল ইসলাম জানান, বৃদ্ধ দেলোয়ার তালুকদার আসরের নামা শেষে নিজ বাড়ির বাগানের একটি তেতুঁল গাছে পাকা তেতুঁল পাড়তে ওঠেন। গাছটির প্রায় ২৫ থেকে ৩০ ফুট ওপরে ছিলেন। বেখেয়ালে শুকনো একটি ডালে পা রেখে তেতুঁল পাড়ছিলেন। এমন সময় ডালটি ভেঙে সঙ্গে সঙ্গে তিনি নিচে পড়ে যান।
শব্দ শুনে বাড়ির লোকজন গিয়ে তাকে উদ্ধার করেন। পরে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত দেলোয়ার তালুকদার দিনমজুরের কাজ করতেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে তাকে। ##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ