Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শাহজাদপুরে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ৬:০৬ পিএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের শাহজাদপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে হাবিবুর রহমান হাবু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১৪ জন আহত হয়েছেন।

আজ বুধবার সকালে উপজেলার বেলতৈল ইউনিয়নের শ্রীফলতলা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত হাবিবুর রহমান হাবু ওই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে ও পেশায় একজন কৃষক।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক জানান, শ্রীফলতলা গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ গংয়ের সাথে একই গ্রামের হাবিবুর রহমান গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই একপর্যায়ে বুধবার সকালে ওই জমির দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে হাবিবুর রহমান হাবুসহ উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়। এদের মধ্যে হাবিবুর রহমান হাবুকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের লাশ থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ