Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী রুমানের বিজয়

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ৬:০২ পিএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোটরসাইকেল প্রতীকের সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান ৫৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় সমর্থিত প্রার্থী এডভোকেট চন্দন কুমার পাল পেয়েছেন ১৭৬ ভোট। জেলায় মোট ভোটার ছিল ৭৪২ জন। এরমধ্যে ৭৪১ জন ভোট প্রদান করেন এবং ২ টি ভোট বাতিল হয়। ভোট থেকে বিরত থাকে একজন ভোটার।

সকাল থেকেই জেলার ১৫ কেন্দ্রে দুই এক জন করে ভোটাররা এসে ভোট দেন। তার পরও বেলা ১২ টার মধ্যে জেলার প্রায় সকল কেন্দ্রের ভোট গ্রহণ শেষ হয়ে যায়। পরে বেলা ২ টায় ভোট গণনা শুরু করা হয়। পরে ভোট গণনা শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক ডা. এএম পারভেজ রহিম ফলাফল ঘোষণা করেন। এদিকে জেলা নির্বাচন অফিসার বলেন ১নং ওয়ার্ডে দুজন প্রার্থীর ভোট সমান হওয়ায় এদের দুজনের লটারির মাধ্যমে ভাগ্য নির্ধারণ হবে। এদিকে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে যান চালানোর দায়ে ১০জনকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ