Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনা জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী রেজাউর রহিম লাল চেয়ারম্যান পদে বিজয়ী

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ৫:৩৭ পিএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউর রহিম লাল ৬৬১ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে দল মনোনীত প্রার্থী ছড়াও আ.লীগ জেলা কমিটির প্রচার সম্পাদক কামিল হোসেন ও ভূমিমন্ত্রী শামসুর রহমান ডিলু এম.পি’র কন্যা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া প্রতিদ্বন্দ্বিতা করেন। প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি এম. সাইদুল হক চুন্নু শেষ মুহূর্তে এক ঘোষণার মাধ্যমে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ান।

আ.লীগ মনোনীত প্রার্থীর সাথে আ.লীগের অপর ৩জন স্বতন্ত্র প্রার্থীর ভোট যুদ্ধ হয়।

পাবনা জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, জেলার ৯ উপজেলা, ৯ পৌরসভা ও ৭৪টি ইউনিয়নে ১ হাজার ১০৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটারদের মধ্যে পুরুষ ভোটার ৮৪৪ জন এবং নারী ভোটার রয়েছেন ২৬০জন। এছাড়াও ১৫ জন সাধারণ সদস্য পদের বিপরীতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৮ জন এবং ৫টি সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৯ জন মহিলা প্রার্থী। ১৫টি ভোট কেন্দ্রে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ