Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় আগুনে পুড়ে ঘুমন্ত নারী শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৮ পিএম

ফতুল্লার বক্তাবলীতে একটি ইটখোলায় আগুনে পুড়ে ঘুমন্ত অবস্থায় রোকেয়া নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আগুনে ইটখোলায় বসবাস করা শ্রমিকদের শতাধীক বসত ঘর ভষ্মিভুত হয়ে গেছে।
বুধবার (১৫ ফেব্রুয়ারি) মধ্যরাত রাত ১টার দিকে ফতুল্লার বক্তাবলী ফেরি ঘাটের কাছে এনবিএম ইট খোলায় এঘটনা ঘটে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে দগ্ধ নারীর মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত রোকেয়া (২৭) এনবিএম ইটখোলার শ্রমিক হারুন অর রশিদের স্ত্রী।
শ্রমিকরা জানান, হারুন ও রোকেয়ার এক বছর আগে বিয়ে হয়েছে। তাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ। তারা স্বামী স্ত্রী দুজনই ইটখোলায় কাজ করেন। তাদের সংসারে এখনো সন্তানাধী হয়নি
শ্রমিকরা জানান, হঠাৎ খুপড়ি ঘরে আগুন ধরে আশপাশে ছড়িয়ে পড়ে। এসময় পাশের জেবিসি ইটখোলার খুপড়ি ঘরেও আগুন ছড়িয়ে পড়ে। এতে উভয় খোলার প্রায় শতাধীক ঘর পুড়ে যায়।
পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে পুড়ে যাওয়া এনবিএম ইটখোলার খুপড়ি ঘরের ছাই থেকে রোকেয়ার দগ্ধ মরা দেহ উদ্ধার করেছে।
ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আগুনের সূত্রপাত এখনো জানাযায়নি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ