Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ী ১৪ নং ওয়ার্ড সদস্য পদে আ.লীগ সমর্থিত প্রার্থী নির্বাচিত

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ৫:০৫ পিএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বুধবার ফুলবাড়ী ফুলকুঁড়ি বিদ্যানিকেতন স্কুলে জেলা পরিষদ নির্বাচন-২০১৬ এর ১৪ নং ওয়ার্ড সদস্য নির্বাচনে সকাল ৯ টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার ১৪টি ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৯৪জন এর মধ্যে প্রাপ্ত ভোট সংখ্যা ৯২টি এবং বাতিল ভোট দুইটি।

জেলা পরিষদ নির্বাচনে কাউন্সিলর পুরুষ সদস্য পদে ৪জন ও সংরক্ষিত মহিলা পদে ৪ জন প্রতিদ্বন্দ্বী¦র মধ্যে ফুলবাড়ীতে ১৪ নং ওয়ার্ড সদস্য পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. কামরুজ্জামান কামরু (বৈদ্যুতিক পাখা) প্রতীক নিয়ে ৫১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মো. শফিকুল ইসলাম (বাবু) (টিউবওয়েল) প্রতীক নিয়ে ২২ ভোট, বি,এন,পি সমর্থিত প্রার্থী নুর আলম (তালা) প্রতীক নিয়ে ১৮ ভোট ও মো. আবু মুসা (উটপাখি) প্রতীক নিয়ে ১ভোট পান।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ফুলবাড়ী ১৪ নং ওয়ার্ড থেকে মোছা. রেবেকা সুলতানা বই প্রতিকে ৫২ টি ভোট পান। নিকটতম প্রতিদ্বন্দ্বী সুলতানা শিরিন হরিণ প্রতীক নিয়ে ৩৬ ভোট, মোছা. শাহানাজ বেগম ফুটবল প্রতীক ২ ভোট ও মোছা. হোসনে আরা বেগম টেবিল ঘড়ি প্রতীক নিয়ে ১ ভোট পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ