Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলিতে উপজেলা পর্যায়ে প্রশিক্ষণ প্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৩৭ পিএম

দিনাজপুরের হিলিতে উপজেলা পর্যায়ে প্রশিক্ষন প্রাপ্ত ইমামদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে হাকিমপুর উপজেলা পরিষদের হলরুমে ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নিবার্হী অফিসার নুর এ আলম।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন হাকিমপুর ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আব্দুল মান্নান,প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ,ইমাম সাজ্জাদ হোসেন,ইসমাইল হোসেনসহ অনেকে। সম্মেলনে উপজেলার ৩০ জন সরকারী প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম অংশ গ্রহন করেন।

প্রধান অতিথি বলেন,ইমামদের দায়িত্ব অনেক তাদের বক্তব্যে একটি সমাজের অনেক পরিবতন আসতে পারে। তিনি বাল্য বিয়ে, মাদক ও সন্ত্রাসীর কু ফল প্রতি শুক্রবার খুদবায় মুসল্লিদের জানানোর জন্য বলেন।এতে সমাজ থেকে বাল্যবিয়ে, মাদক সেবন ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ হবে।

অনুষ্ঠানে শেষে আযান,হামদ-নাত, ইসলামী গান,কিরাত, উপস্থিত বক্তিত্বা,কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নিবার্হী অফিসার নুর এ আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ