Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে বীর নিবাস হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৪ পিএম | আপডেট : ৩:৫৫ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

গোপালগঞ্জে অসচ্ছল ৬০ জন মুক্তিযোদ্ধার মাঝে বীর নিবাসের ঘর হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার সকালে গোপালগঞ্জে শেখ ফজলুল হক মনি অডিটোরিয়ামের হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানে ভার্সুয়ালী যুক্ত হন প্রধানমন্ত্রী। এসময় মুক্তিযোদ্ধাদের এসব ঘর হস্তান্তর করেন তিনি। এর মধ্যে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া, কোটালীপাড়া, কাশিয়ানী ও মুকসুদপুরসহ পাঁচটি উপজেলায় ১২টি করে মোট ৬০টি বীর নিবাস হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তিযোদ্ধাদের হাতে চাবি তুলে দেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। এসময় পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. এ কিউ এম মাহবুব, জেলা পরিষদ চেয়ারম্যান মুন্সি আতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহাবুব আলী খান, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আবু সিদ্দিক শিকদারসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকতা এবং সাড়ে ৪শ বীর মুক্তিযোদ্ধা ভার্সুয়ালী এ অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ