Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস-ট্রাক সংঘর্ষে আহত ৩০

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকা জেলার ধামরাই উপজেলার বাসের সঙ্গে বালু ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে অন্তত ৩০ জন শ্রমিক।আজ শুক্রবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইর কেলিয়া এলাকায় একটি ব্রিজের ওপরে এ ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, সকালে আশুলিয়ার ডিইপিজেডের ইউকেক গার্মেন্টস এর কয়েক হাজার শ্রমিক ধামরাইর মহীশাষী এলাকায় মোহাম্মদীয়া গার্ডেনে বনভোজনের জন্য এন এনবি নামের একটি পরিবহনে রওয়ানা দেন।
পরে বাসটি ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইর কেলিয়া এলাকায় পৌঁছলে সামনে থেকে আসা একটি বালু ভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে খাদে পড়ে যায়। এসময় প্রায় ৩০ জন শ্রমিক আহত হয়। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে ধামরাইয়ের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ঢাকা আরিচা মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হলে যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে। পরে মহাসড়ক থেকে বাসটি সরিয়ে নিলে প্রায় ১ ঘণ্টা পরে যানচলাচল স্বাভাবিক হয়।খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ