Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লা মেডিক্যাল অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১:১৫ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা মেডিক্যাল কলেজে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আজ বুধবার সকালে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

এদিকে সংঘর্ষের ঘটনায় অনির্দিষ্টকালের জন্য মেডিক্যাল কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। ছাত্রদের বেলা ১১টা এবং ছাত্রীদের বিকেল ৪টার মধ্যে হল ত্যাগ করতে বলা হয়েছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রব বলেন, ‘ছাত্রলীগ নেতা নওশাদ ও রাহাত গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার রাতে সংঘর্ষ হয়। বুধবার সকালে আবারও তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই গ্রুপের কমপক্ষে ১০ জন আহত হন। পুরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।’

কুমিল্লা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ মহসিন-উজ-জামান চৌধুরী বলেন, ‘ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ