Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে ৪ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১:০৯ পিএম

নোয়াখালী ব্যুরো : জেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন চলছে। জেলার কয়েকটি কেন্দ্রে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। অপরদিকে হাইকোর্ট থেকে নিষেধাজ্ঞা থাকায় নোয়াখালী জেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর চারটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন

বুধবার সকাল সাড়ে ৯টায় জেলা পরিষদ নির্বাচনে দায়িত্বরত সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা জেলা পরিষদ নির্বাচনে ভোট দেওয়ার জন্য সদস্যপদ চেয়ে হাইকোর্টে একটি মামলা করেন। মঙ্গলবার হাইকোর্ট থেকে ৪নং কানকিরহাট কেন্দ্রের সম্পূর্ণ ভোটগ্রহণ স্থগিত করা হয়।

অপরদিকে, হাইকোর্টের নির্দেশে ২, ৬ ও ৯ নং কেন্দ্রে সাধারণ সদস্য পদের ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। তবে ওই কেন্দ্রগুলোতে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।
উল্লেখ্য, বুধবার সকাল ৯টা থেকে জেলার ১৫টি কেন্দ্রের মধ্যে ১৪টি কেন্দ্রের ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে দুপুর ২টা পর্যন্ত। নির্বাচনে ৪জন চেয়ারম্যান প্রার্থী’সহ মোট ৯২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ