Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শান্তিপূর্ণভাবে টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১১:৩০ এএম

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে।

বুধবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে একটানা ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। ভোটের লড়াইয়ে ৬৪ জন সদস্য প্রার্থী ময়দানে রয়েছেন। জেলায় সাধারণ ওয়ার্ডে সদস্য পদে ৪৭ ও সংরক্ষিত মহিলা আসনে ১৭ জন প্রার্থীসহ মোট ৬৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন জানান, সকাল থেকেই জেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তারা সঠিকভাবে দায়িত্ব পালন করছেন।

পুলিশ সুপার মো. মাহবুব আলম জানান, আইনশৃঙ্খলা রক্ষায় সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরে ভোটাররাও খুশি।

জেলায় ১৫ টি ওয়ার্ডে মোট ১৬শ’ ৫ জন ভোটার। তার মধ্যে পুরুষ ভোটার ১ হাজার ২৩১জন ও মহিলা ভোটার ৩৭৪জন। ৩০টি ভোট কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এদিকে একক প্রার্থী হওয়ায় সাধারণ আসনে ১৩নং ওয়ার্ডে খন্দকার শফি উদ্দিন মনি ও ১৪ নং ওয়ার্ডে সাধারণ আসনের সদস্য বদিউল আলম মঞ্জুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ