Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টানটান উত্তেজনায় শেরপুরে জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১১:১৪ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : অন্যান্য নির্বাচনের মতো ভোটারদের দীর্ঘ লাইন না থাকলেও টান টান উত্তেজনার মধ্যে শেরপুর জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ সকাল ৯টা থেকেই শুরু হয়েছে। কেন্দ্রগুলোতে ভোটার কম থাকায় দুই এক জন করে ভোটার ভোট কেন্দ্রে এসে ভোট দিচ্ছে।

শেরপুর জেলা পরিষদে চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল দলের সমর্থন নিয়ে এবং সাংগঠনিক সম্পাদক সাবেক মেয়র হুমায়ুন কবির রুমান বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছে। যে কারণে দলের নেতা কর্মীরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছে। এতে দু পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

১৫টি কেন্দ্রে ভোট শান্তিপূর্ণ করতে জেলা প্রশাসন ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নিয়েছে। প্রতিটি কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেটসহ বিপুল পরিমাণ পুলিশ, র‌্যাব, আনসার নিয়োজিত আছেন। ভ্রাম্যমাণ আদালতও কাজ করছে সারা জেলায়।

জেলায় মোট ৭৪৩জন জনপ্রতিনিধি ভোটারের মধ্যে একজন মারা যাওয়ায় ৭শ ৪২জন ভোটার ভোট প্রয়োগ করছে।

জেলা প্রশাসক ডা. এএম পারভেজ রহিম জানান, নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন করতে সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবীর রুমান জানান এখন পর্যন্ত ভোট এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। আশা করি শেষপর্যন্ত এ অবস্থা বজায় থাকবে। ভোট সঠিকভাবে হলে আমি বিজয়ী হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ