Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে আহত যুবকের মৃত্যু হাসপাতালে, গ্রেফতার-১, এলাকার উত্তেজনা থামাতে গিয়ে আহত ১ পুলিশ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে যাতায়াত রাস্তা নিয়ে বিরোধে আহত যুবকের মৃত্যু হয়েছে হাসপাতালে। মঙ্গলবার সকালে মৃত্যুর সংবাদে বাড়ি-ঘর ভাঙচুর করেছে এলাকাবাসি। উত্তেজনা থামাতে আহত হয়েছে এক পুলিশ সদস্য। এঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলা ও ঘটনাস্থল সূত্রে জানা গেছে, উপজেলার চন্ডিপুর ইউনিয়নের সীচা গ্রামের গাছবাড়ী এলাকার মৃত আহাম্মদ আলীর ছেলে সোহেল রানার (২৩) সাথে যাতায়াত রাস্তা নিয়ে প্রতিবেশি দুলা মিয়ার বিরোধ চলে আসছিল। গত সোমবার সকাল ১১ টার দিকে সোহেল রানা তার ক্রয়কৃত যাতায়াত রাস্তার জমিতে বাঁশের খুঁটি দেয়। এসময় মৃত নেস মিয়ার ছেলে দুলা মিয়া ও তার সন্তানেরা বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে সোহেল রানা ও একই গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে আহসান হাবিব গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে দেয়। কিন্তু সোহেল রানার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন দায়িত্বরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬ চার দিকে তার মৃত্যু হয়। এলাকার লোকজন সোহেল রানার মৃত্যু সংবাদ পেয়ে সকাল ৮ টার দিকে দুলা মিয়ার বসতবাড়ি ভাঙচুর করে। বাড়িঘর ভাঙচুরের সংবাদ পেয়ে কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ লোকজনকে থামানোর চেষ্টা করলে পুলিশ কনষ্টবল মামুনুর রশীদ আহত হয়। আহত পুলিশ বর্তমানে বিশ্রামে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে এলাকায় আইনশৃংখলা পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এঘটনায় নিহত সোহেল রানার স্ত্রী সুমি বেগম বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলার আসামি দুলা মিয়ার ছেলে রফিকুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে। থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ