Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কো-চেয়ারম্যান পান্না কোরেশী -মহাসচিব প্রিন্সিপ্যাল এম এ হোসেন

পিডিপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে চেয়ারম্যানের পাশাপাশি কো-চেয়ারম্যানের পদ সৃষ্টি করা হয়েছে। চেয়ারম্যান হিসেবে রয়েছে দলেল প্রতিষ্ঠাতা ড. ফেরদৌস আহমদ কোরেশী। আর নতুন কমিটিতে কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন ড. ফেরদৌস আহমদ কোরেশীর সহধর্মিনী নিলুফার পান্না কোরেশী। মহাসচিব নির্বাচিত হয়েছেন প্রিন্সিপ্যাল এম এ হোসেন। দলের স্থায়ী কমিটির সদস্য প্রফেসর বদিউল আলমকে অতিরিক্ত দায়িত্ব দিয়ে দলের সিনিয়র ভাইস-চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন।
গতকাল সিদ্ধেশ্বরীতে চেয়ারম্যানের বাস ভবনে সম্মিলিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির এ সভা অনুষ্ঠিত হয়। এতে দলের চেয়ারম্যানের উপস্থিতিতে এবং স্থায়ী কমিটির সদস্য প্রফেসর বদিউল আলমের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে ড. ফেরদৌস কোরেশীর রোগমুক্তি কামনা করে দোয়া ও আশুরোগমুক্তি কামনায়সহ চিকিৎসা বিষয়ে আলোচনা করে সভার কার্যক্রম শুরু হয়। সভায় বর্তমান কমিটি পূণর্গঠন ও সংশোধিত বিষয় বিস্তারিত আলোচনা হয়। এতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা, গঠনতন্ত্রের একাধিক অনুচ্ছেদ সংশোধন ও কমিটি শূন্যপদ পূরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ