Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শুটিং চলাকালে আহত শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২৫ এএম

শুটিং করতে গিয়ে আহত হয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এতে পায়ে আঘাত পেয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে শাকিবকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। তবে বড় কোনো দুর্ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠজন। প্রাথমিক চিকিৎসার পর তিনি বাসায় ফিরেছেন।

জানা গেছে, ‘আগুন’ সিনেমার শেষ দিনের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন শাকিব। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর আফতাবনগরে বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমার অ্যাকশন দৃশ্য করতে গিয়ে তার ডান পা মচকে যায়। এরপর সঙ্গে সঙ্গে শাকিবকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। চিকিৎসক আগামী কয়েকদিন শাকিবকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

আগামী ঈদে মুক্তি পাবে শাকিব অভিনীত সিনেমা ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ। সোমবার শুটিংয়ের মাধ্যমে এই সিনেমাটির শুটিং শেষ হয়েছে। বাকি আছে দুটি গানের শুটিং।

জানা যায়, শাকিব খান সুস্থ হলে ছবির গানের শুটিংয়ে অংশ নেবেন। ২০১৯ সালের অগাস্টে শুরু হয়েছিল সিনেমাটির কাজ। সে বছরই শেষ হয়েছিল সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এরপর নানা জটিলতায় তা আটকে যায়।



 

Show all comments
  • Автор 24 ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪১ এএম says : 0
    автор 24 ру
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ