Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন রিয়ানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৭ এএম

দীর্ঘ বিরতির পর মঞ্চে ফিরেছেন পপতারকা রিয়ানা। বাংলাদেশ সময় সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার গ্লেন্ডালের স্টেট ফার্ম অ্যারেনায় সুপার বোল হাফটাইম শোতে পারফর্ম করেন তিনি। আর মঞ্চে উঠেই দ্বিতীয়বার মা হতে যাওয়ার ইঙ্গিত দেন ক্যারিবিয়ান এই গায়িকা। সুপার বোল হাফটাইম শো-তে নিজের বেবি বাম্প প্রদর্শন করেছেন তিনি। পরবর্তীতে তার মুখপাত্র গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেন।

গ্র্যামিজয়ী তারকা রিয়ানা মঞ্চে উঠলেই যেন তিনি অন্যরকম হয়ে যান। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। মঞ্চে লাল টকটকে পোশাকে তিনি মাতোয়ারা করেছেন ভক্তদের। তবে এই দিন অন্য কিছু অপেক্ষা করেছিল। দর্শক অবাক হয়ে দেখলেন গাইতে গাইতে জ্যাকেটের চেইন খুলে দিলেন রিহান্না। মুহূর্তেই দর্শক-শ্রোতারা উল্লাসে ফেটে পড়েন।

শো-তে রিয়ান্না তার একাধিক হিট গান গেয়েছেন ও গানের তালে নেচেছেন। যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার গ্লেন্ডালের স্টেট ফার্ম অ্যারেনায় আয়োজন করা হয়েছিল এই কনসার্টের। কনসার্টে ‘উই ফাউন্ড লাভ’, ‘হোয়্যার হ্যাভ ইউ বিন’, ‘ডায়মন্ডস’ এবং ‘ওয়ার্ক’ গান পারফর্ম করেছেন তিনি।

রিয়ানা ও এসাপ রকির প্রথম সন্তানের বয়স ৯ মাস। গত এক দশকেরও বেশি সময় ধরে রিয়ানা ও এসাপ রকি একে অপরের বন্ধু। ২০২১ সালে প্রেমের খবর নিশ্চিত করেন রিয়ানা। এরপর ২০২২ সালে তাদের পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে সন্তানের বয়স ৯ মাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ