Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অন্তরকে পরিশুদ্ধ করতে জিকিরের মাহফিল গুরুত্বডূর্ণ ভূমিকা পালন করে ---মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৮ পিএম | আপডেট : ৮:৪৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩

সিলেটের বালাগঞ্জে চান্দাইরপাড়া হযরত মিয়া চান্দাই মিয়া রাস্থি (র.) লতিফিয়া খানকা মাহফিলের ১ম বার্ষিক মাহফিল সম্পন্ন হয়েছে।

আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চান্দাইরপাড়া হাজী জমশেদ আলীর বাড়িতে এ মাহফিল সম্পন্ন হয়।
তালিম তরবিয়াত প্রদান করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও সুপ্রিম কোর্ট মাজার জামে মসজিদের খতিব হযরত মাওলানা আহমদ হাসান চৌধুরী ফুলতলী।
এ সময় তিনি বলেন, অন্তরকে পরিশুদ্ধ করতে চিকিরের মাহফিল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই প্রতিটি এলাকায় খানেকা তথা জিকিরের মাহফিল করা একান্ত জরুরি।

এসময় বক্তব্য রাখেন, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ মাওলানা মনোওর আলী, সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, মাওলানা সৈয়দ সুলতান আহমদ, সিরাজাম মুনিরা ইউকে জামে মসজিদের ইমাম কারী আহমদ আলী। উপস্থিত ছিলেন, আনজুমানে আল ইসলাহ বালাগঞ্জ উপজেলার সভাপতি কাজী মাওলানা লুৎফুর রহমান সিরাজী, মাওলানা লুৎফুর রহমান চৌধুরী, মাওলানা আব্দুল মুছাব্বির, কাজী মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা শাহীদ আহমদ, হাফিজ কামরুল ইসলাম, মাওলানা আছাব আলী, হাফিজ আব্দুল হাকিম প্রমূখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ