Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেরিন ড্রাইভ সড়কে উঠার সময় পানবাহী ট্রাক উল্টে নিহত-১,আহত-৩

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৭ পিএম

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভে কানেকটিং সড়ক থেকে উঠার সময় পানবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একজন নিহত এবং তিনজন আহত হয়েছে। রবিবার রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ চৌকিদার পাড়া সড়কের মাথায় এ দূর্ঘটনা ঘটে।

বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. মশিউর রহমান জানান,টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শিলখালী চৌকিদার পাড়া পানবাহী একটি ট্রাক উল্টে গিয়ে হাসান আহমদ (৩৫) নামে টেকনাফ বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড নোয়াখালী পাড়ার ছৈয়দ আহমদের ছেলে। তিনি একজন শ্রমিক। এসময় আহতদের নাম ও পরিচয় জানাতে না পারলেও তারা দুর্ঘটনা কবলিত ট্রাকটির শ্রমিক বলে জানান পুলিশের এ পরিদর্শক।

স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক মশিউর রহমান জানান, রাতে উপজেলার শিলখালী বাজার থেকে পান ভর্তি করে একটি ট্রাক টেকনাফ সদরের উদ্দ্যেশে রওনা দেয়। গাড়ীটি অভ্যন্তরীন সংযোগ হয়ে মেরিন ড্রাইভ সড়কে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ট্রাক চাপায় ৪ জন আহত হয়।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে। আহত অপর তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়েছে। ঘটনার পরপরই ট্রাকের চালক পালিয়ে যায়।
নিহতের মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান পুলিশের এ পরিদর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ