Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নারী সাংবাদিকে নগ্ন করে পেটানোর হুমকি কাউন্সিলরের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৪ পিএম

চট্টগ্রামের বোয়ালখালী পৌরসভার এক কাউন্সিলর এক নারী সাংবাদিককে ‘নগ্ন করে’ পেটানোর হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাছের আলীর বিরুদ্ধে এই অভিযোগ করেছেন সংবাদকর্মী কাজী আয়েশা ফারজানা। হুমকির পর তাকে ফের মীমাংসার নামে কাউন্সিলরের সঙ্গে ছবি তুলতে বাধ্য করা হয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।
রোববার দুপুরে পৌরসভা কার্যালয়ে এ ঘটনা ঘটে। এসব অভিযোগ এনে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই সংবাদকর্মী। কাজী আয়েশা ফারজানা দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বোয়ালখালী উপজেলা প্রতিনিধি। আর ‘হুমকিদাতা’ নাছের আলী উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি হিসেবে স্থানীয়ভাবে পরিচিত। কাজী আয়েশা ফারজানা সাংবাদিকদের বলেন, সংবাদ সংগ্রহের জন্য পৌরসভা কার্যালয়ে একটি কক্ষে যাই। আমাকে দেখে একজন চেয়ার থেকে উঠে গিয়ে আমাকে বসতে দেন। আমি পৌরসভার অনিয়ম-দুর্নীতির বিষয়ে কিছু তথ্য অনুসন্ধান শুরু করলে সেখানে থাকা কাউন্সিলর নেছার আলী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তিনি আমাকে নগ্ন করে পিটিয়ে মারার হুমকি দেন। আমাকে প্রথমে হুমকিধমকি দেওয়া হয়, পরে মীমাংসার নামে আমাকে আরেক দফা অপমান করা হয়। আমাকে অনেকটা জোর করে পৌর মেয়রের কার্যালয়ে নেওয়া হয়। সেখানে পৌর মেয়র এবং পুলিশ কর্মকর্তারা আমাকে জোর করে কাউন্সিলরের সঙ্গে ছবি তুলতে বাধ্য করেন। এ মীমাংসা আমি মানি না। পৌরসভা কার্যালয়ের সিসি ক্যামেরার ফুটেজ চেক করলে আসল সত্য বের হবে।
তবে কাউন্সিলর নাছের আলীর ভাষ্য একটু বাড়াবাড়ি হয়েছে। পরে মেয়র এসে মীমাংসা করে দিয়েছেন। এটা তেমন বড় কিছু নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ