Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবারও শীর্ষে ‘অনুরাগের ছোঁয়া’, ফের ব্যর্থ মিঠাই!

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সূর্য-দীপার ম্যাজিক অটুট দর্শক মনে। এই সপ্তাহে ফের একবার টিআরপি তালিকায় সেরার আসন ধরে রাখল ‘অনুরাগের ছোঁয়া’। শুধু শ্রেষ্ঠত্বের প্রমাণ দিল বলা ভুল হবে, বরং ‘জগদ্ধাত্রী’র থেকে নম্বরের ব্যবধানও অনেকটা বাড়িয়ে নিল। প্রতি সপ্তাহে একের পর এক ছক্কা হাঁকাচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। দু-দিন আগেই এক বছর পূর্ণ করেছে স্টার জলসার এই মেগা। তার মাঝেই ফের ৯.৬ নম্বর নিয়ে বেঙ্গল টপার হল এই সিরিয়াল। ধীরে ধীরে দর্শক মনে জায়গা পাকা করেছেন সূর্য-দীপারা। টিআরপি তালিকায় চোখ রাখেই দেখা যাবে ‘স্লো বাট স্টেডি’ পারফরম্যান্স এই মেগার। অন্যদিকে সূর্য-নীপা ২০২৩ সালে বেশ খানিকটা ভয় ধরিয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভুকে, কিছুতেই শিকে ছিঁড়ছে না তাঁদের। দু-নম্বরে আটকে থাকল এই সপ্তাহেও। প্রাপ্ত নম্বর ৮.৭। ‘গৌরী এল’, ‘খেলনা বাড়ি’- জি বাংলার দুই সিরিয়ালেরও অবশ্য জনপ্রিয়তা কম নয়। ‘জগদ্ধাত্রী’র ঘাড়ে নিঃশ্বাস ফেলছে গৌরী, সংগ্রহে ৮.২ নম্বর। অন্যদিকে এবার নম্বর বাড়িয়ে চতুর্থ স্থানে খেলনা বাড়ি। মিতুলের প্রাণ সংশয়ে থাকার প্রোমো যে কাজে এসেছে তা স্পষ্ট। ‘নিম ফুলের মধু’র সঙ্গে এই স্থান ভাগ করে নিয়েছেন মিতুল। দুই মেগার সংগ্রহেই ৭.৮ নম্বর। বিবাহ বিভ্রাট দেখিয়েও পঞ্চম স্থানেই আটকে গিয়েছে ‹বাংলা মিডিয়াম› (৭.২)। নীল-তিয়াসা জুটি এখনও তাঁদের পুরনো ম্যাজিক দেখাতে পারেনি তা বলাই যায়। জায়গা ধরে রাখলেও নম্বর কমেছে ‘পঞ্চমী’র। বাকিরা কে কোথায়? দেখুন চার্টÑ
এক নজরে সেরা দশ ঃ
০১. অনুরাগের ছোঁয়া (৯.৬), ০২. জগদ্ধাত্রী (৮.৭), ০৩. তৃতীয়- গৌরী এলো (৮.২), ০৪. খেলনা বাড়ি / নিম ফুলের মধু (৭.৮), ০৫. বাংলা মিডিয়াম (৭.২), ০৬. পঞ্চমী (৬.৯), ০৭. রাঙা বউ (৬.৮), ০৮. এক্কা দোক্কা (৬.৭), ০৯. গাঁটছড়া (৬.৫), ১০. মেয়েবেলা (৬.৩)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ