Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঁশখালী সাধনপুরে হত্যা মামলায় সাক্ষীদের প্রতি ওয়ারেন্ট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৪ পিএম

বাঁশখালী উপজেলার সাধনপুরে ১১ জনকে পুড়িয়ে হত্যা মামলায় ডাক্তার এবং তদন্ত কর্মকর্তাসহ সাক্ষীদের প্রতি ওয়ারেন্ট জারি করেছেন আদালত। এ ব্যাপারে চট্টগ্রামের পুলিশ সুপারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেয়া হয়েছে।

পাবলিক প্রসিকিউটর এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী জানান, তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত এইচএম শফিকুল ইসলাম বাঁশখালী থানার (নং ১২/১১/০৩) মামলায় আজ সাক্ষী উপস্থিত না হওয়ায় সকল সাক্ষীর বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন এবং বারবার তদন্তকারী কর্মকর্তা (আইও) পুলিশ সদস্য এবং পিএম রিপোর্ট দাখিলকারী ডাক্তারসহ সকল সাক্ষীর প্রতি সমন জারি করেন। মামলার পরবর্তী সাক্ষীর জন্য ৬ মার্চ দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে। সাক্ষীদের আদালতে হাজির করার জন্য এসপি চট্টগ্রাকে বলা হয়েছে।
উল্লেখ্য, এই মামলার চার্জশিট মতে মোট ৫৭ জন সাক্ষী হলেও মাত্র ২৩ জনের সাক্ষ্য ইতিমধ্যে সম্পন্ন হয়েছে এবং বাকী সাক্ষী উপস্থিত না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ