Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংগীত তারকা জাস্টিন বিবারের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৫ পিএম

কানাডিয়ান সংগীত তারকা জাস্টিন বিবারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এতে তার বিরুদ্ধে ‘গুলি চালানোর ঘটনায়’ সংশ্লিষ্টতার অভিযোগ তোলা হয়েছে। গেলো বছরের ফেব্রুয়ারিতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সুপার বোল এলভিআই খেলা শেষের পার্টিতে গুলি চালায় কিছু অজ্ঞাত ব্যক্তি। এতে মোট তিনজন ব্যক্তি আহত হন। এর মধ্যে মার্ক শেফার ও অ্যাডাম রহমান নামের দুজন মিলে জাস্টিন বিবারসহ কয়েকজনের নামে মামলাটি করেছেন।

মামলায় অভিযুক্তের তালিকায় আছেন গুলিতে আহত মার্কিন র‍্যাপার কোডাক ব্ল্যাকও! শুধু তাই নয়, ক্ষতিপূরণ চেয়ে দায়ের করা এ মামলায় অভিযুক্ত করা হয়েছে লস অ্যাঞ্জেলস শহর, পশ্চিম হলিউড শহর এবং লস অ্যাঞ্জেলস কাউন্টিকেও।

এদিকে মামলার বিষয়ে কোডাক ব্ল্যাকের আইনজীবী ব্র্যাডফোর্ড কোহেন বলেছেন, ‘আমি আমার ২৬ বছরের ক্যারিয়ারে অনেক বাজে অভিযোগ দেখেছি। তবে এটা সবচেয়ে সস্তাভাবে সাজানো অভিযোগ। আমি আশা করছি, কোডাক শিগগিরই এই মামলা থেকে খালাস পাবেন।’

তবে জাস্টিন বিবার বা তার আইনজীবীর কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

জানা যায়, গত বছরের সেই অনুষ্ঠানে জাস্টিন বিবারের পরিবেশনার পরই গুলির ঘটনা ঘটে। তাদের কারণে ঘটনাটি বাজে রূপ নিয়েছিলো বলে অভিযোগ মামলাকারীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ