Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ শহরে বিলাসবহুল ফ্ল্যাটের মালিক রাশমিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৯ পিএম

২০১৬ সালে কন্নড় সিনেমা ‘কিরিক পার্টি’ দিয়ে পর্দায় অভিষেক হয় ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানার। এরই মধ্যে ‘পুষ্পা’ সিনেমার কারণে তার খ্যাতি ছড়িয়েছে ভারতের বাইরেও। সম্প্রতি এই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি তথ্য ছড়িয়ে পড়েছে। সেখানে বলা হচ্ছে, মাত্র ৫ বছরে ক্যারিয়ারে ৫ টি শহরে বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মালিক হয়েছেন রাশমিকা।

রাশমিকাকে নিয়ে এক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করে এমন দাবি করা হয়েছে। তাতে লেখা হয়েছে, ‘আপনি কি জানেন? মাত্র ৫ বছরের ক্যারিয়ারে, রাশমিকা ৫টি ভিন্ন জায়গায় ৫টি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। হায়দরাবাদ, গোয়া, মুম্বাই, কুর্গ ও বেঙ্গালুরুর। ২০২১ সালে রাশমিকা বারবার সম্পত্তিতে বিনিয়োগ করেছেন।’

এই পোস্টটি ছড়িয়ে পড়ে নেট দুনিয়াই। যা চোখ এড়ায়নি রাশমিকারও। ওই পোস্টটির কমেন্টে কান্নার ইমো জুড়িয়ে দিয়ে অভিনেত্রী লেখেন, ‘এটা যদি সত্যি হত।’ তার এই কমেন্টেই স্পষ্ট এটা সম্পূর্ণ গুজব।

আল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা’ সিনেমায় শ্রীভাল্লি চরিত্রে অভিনয় করে এখন জনপ্রিয়তার তুঙ্গে রাশমিকা। এর আগে বিজয় দেবেরাকোন্ডা বিপরীতে হিট তেলেগু সিনেমা ‘গীত গোবিন্দম’ (২০১৮) এবং মহেশ বাবুর সঙ্গে ‘সারিলেরু নেকেভভারু’তে (২০২০) অভিনয় করেন রাশমিকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে থালাপতি বিজয়ের সঙ্গে তার অভিনীত তামিল সিনেমা ‘ভারিসু’। এদিকে ২০২২ সালে অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তা অভিনীত বিকাশ বেহেল-এর ‘গুডবাই’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় রাশমিকার। এছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নেটফ্লিক্সের হিন্দি সিনেমা ‘মিশন মজনু ’তেও অভিনয় করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ