Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

উত্তরা সহ সারাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে বুটিক ড্রেসের প্রতিষ্ঠান ফ্যাশনেবল ড্রেসেস

উত্তরা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০২ পিএম

রাজধানীর উত্তরায় ১৩ নং সেক্টরের শাহ-মাখদুম এভিনিউ ১৬ নং হাউজের ২য় তলায় প্রায় ১০ বছর সুনামের সহিত ব্যাবসা করে আসছে নারীদের প্রিয় ব্র্যান্ড -" ফ্যাশনেবল ড্রেসেস"।

নারী উদ্যোক্তা আনিকা তাসনিম বারী জানান,তারা ২০১৩ সাল থেকে ফ্যাশনেবল ড্রেসেস নামের শোরুমের পাশাপাশি ফেসবুক পেজের মাধ্যমে বুটিকস ড্রেস বিক্রি করে আসছেন। মান সম্মত পণ্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের বিশ্বস্ততা অর্জন করে, ইতিমধ্যে ফ্যাশনেবল ড্রেসেস নামের ফেসবুক পেজটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে । যার বর্তমান ফলোয়ার সংখ্যা ২২ লাখেরও বেশি।

জনপ্রিয় এই দেশীয় বুটিকস ড্রেস প্রতিষ্ঠানটি দেশের যে কোনো উৎসবের পোশাক তৈরিতে সমানভাবে কাজ করে যাচ্ছে, যে কোনো উৎসব হোক সে ঈদ, বা পূজা কোনো উৎসবেই পিছিয়ে নেই " ফ্যাশনেবল ড্রেসেস" কালেকশন। প্রতি বছর দারুণ সব পূজার ও ঈদের কালেকশনে জমে উঠে আউলেট ও পেইজ।

প্রথম থেকেই দেশীয় মেটেরিয়াল নিয়ে কাজ করে এই প্রতিষ্ঠানটি। থিম ভিত্তিক ডিজাইন করে ইতোমধ্যে ক্রেতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে দেশীয় এই পোশাক ব্র্যান্ডটি।

ব্লক, স্ক্রিন প্রিন্টের ডিজাইনের পাশাপাশি আছে সুতার কাজ, গ্লাস ডলারের ব্যবহার। আর রয়েছে ক্রেতার চাহিদা অনুযায়ী হ্যান্ডপেইন্টের টু পিছ ও থ্রী পিছ। উত্তরার আউটলেটের পাশাপাশি যে কোনো সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে কেনাকাটা করতে পারেন " ফ্যাশনেবল ড্রেসেস" অনলাইন পেইজ থেকেও।

বর্তমান ফ্যাশন এর হালে তরুণীদের বৈচিত্রময় পোশাক নিয়ে কাজ করে যাচ্ছে "ফ্যাশনেবল ড্রেসেস। রুচিশীল ডিজাইন এবং ক্রেতাদের চাহিদামতন ডিজাইনে পোশাক তৈরীর সুযোগ থাকায় ইতিমধ্যে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে প্রতিষ্ঠানটি।

ক্রেতাদের পছন্দকে প্রাধান্য দিয়ে "ফ্যাশনেবল ড্রেসেস" তাদের পোশাকে এনেছে বৈচিত্রতা ও আধুনিকতার ছাপ। কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশ ছাড়িয়ে বিদেশেও বাঙালি ক্রেতাদের নিকট পৌঁছে যাচ্ছে তাদের পোশাক।

কালার ক্রিয়েশন কর্তৃপক্ষ আনিকা তাসনিম বারী আরো জানান,রুচিশীল ডিজাইন আর আরামদায়ক কাপড়ের জন্য "ফ্যাশনেবল ড্রেসেস" দেশীয় এই ব্রেন্ডটি দেশীয় পোশাকে বিশ্বমঞ্চে তুলে ধরার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ