Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বিদ্যুৎ, গ্যাসের অস্বাভাবিক দাম বৃদ্ধি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় গণঅধিকার পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালিত হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি কাজী রাজীউর রহমান তানভীরের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র অধিকার পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মো.জুয়েল মিয়া, জেলা যুব অধিকার পরিষদের সাবেক যুগ্ম আহŸায়ক হাসান ওবায়দুল্লাহ, জেলা শ্রমিক অধিকার পরিষদের সদস্য সচিব স্বপন আহমেদ, ছাত্র নেতা তাসকিন আহমেদ, সাদ্দাম হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, গত ১০ বছর দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হচ্ছে না। জনগণ স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারছেনা। বড় বড় প্রকল্প থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। উপ-নির্বাচনে হিরো আলমের সাথে দুর্নীতি করে জোরপূর্বক বিজয় ছিনিয়ে নিয়েছে। যার প্রভাব পড়েছে দ্রব্যমূল্যে। জনগণ আজ দ্রব্য মূল্যের দাম বৃদ্ধির কারণে দিশেহারা হয়ে গেছে। তারা দ্রব্যমূল্যে সাধারণ মানুষের নাগালে নিয়ে আসার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ