Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনা আর একবার ক্ষমতায় এলে এ দেশের মানুষকে আর পিছনে তাকাতে হবেনা সরিষাবাড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অধ্যক্ষ রশিদ

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫১ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অপপ্রচারের বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভা কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগ নেতা সাখাওয়াত আলম পল্লবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ঢাকা তেজঁগা থানা আওয়ামী লীগের সভাপতি জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের আওয়ামী লীগের এমপি প্রার্থী অধ্যক্ষ আব্দুর রশীদ। তিনি বলেন, শেখ হাসিনা আর একবার ক্ষমতায় এলে এ দেশের মানুষের আর পিছনে তাকাতে হবেনা এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা ছাত্র লীগের সভাপতি শিবলু, চেয়ারম্যান সামস উদ্দিন, চেয়ারম্যান নাছির উদ্দিন রতন, এড শহিদুল ইসলাম ,সফিকুল ইসলাম খোকন, নুরে আলম বাবুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ