Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবী

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৬ পিএম

পঞ্চগড়ে খতমে নবুওয়ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।শনিবার(১১ফেব্রুয়ারী) সকালে শুরু হয়ে চলে বিকাল পর্যন্ত।সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ পঞ্চগড় জেলা শাখার আয়োজনে পঞ্চগড় উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা সরকারের কাছে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার জোর দাবী জানিয়েছেন।তারা আরোও বলেন,কাদিয়ানীরা মানুষের মাঝে মিথ্যা প্রচার করে,যে তারা জান্নাত বিক্রি করছে।
সম্মেলনের সভাপতিত্ব করেন, হাফেজ মাওলানা মাহমুদুল আলম দা. উপদেষ্টা, সম্মিলিত খতমে নবুওয়ত সংরক্ষণ পরিষদ পঞ্চগড়। বিদেশী মেহমান হিসেবে উপস্থিত ছিলেন,শায়েখ মাওলানা ওমর বিন আব্দুল হাফিজ মাক্কী মক্কা মুকাররমা, সৌদি আরব,শায়েখ হাফেজ আব্দুল্লাহ মালিক আব্দুল হক মাক্কী মক্কা মুকাররমা, সৌদি আরব,শায়েখ আহমাদ বিন আব্দুল অহিদ মাদানী মদিনা মুনাওয়ারা, সৌদি আরব।তরজমা করছেন, মুফতি শুয়াইব ইবরাহীম দা.বা. প্রতিষ্ঠাতা পরিচালক, খতমে নবুওয়ত মারকায, বাংলাদেশ।
এছাড়াও আরো আমন্ত্রিত মেহমান স্থানীয় ওলামায়ে একরাম উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ