Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল...অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

মতলবে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৮ পিএম

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোহনপুরসহ বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি মিছিলটি মোহনপুর পর্যটন লিমিটেডের সামনে থেকে বিভিন্ন সড়ক পদক্ষিণ হয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য শিল্পপতি কাজী মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাদেশাম শাহা চান্দু বাবু।

আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ফরাজিকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, মহিলা আওয়ামী লীগ নেত্রী সালেহা বেগম সুখী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নুর নবী খাঁন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তফাদার, সাংবাদিক ফারুক হোসেন, সাংবাদিক বোরহান উদ্দিন ডালিম প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, আজকের সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই, বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। আমরা প্রমাণ করতে চাই, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল। বিএনপি-জামায়াত দেশে যে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে তার প্রতিবাদে এই সমাবেশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ