Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদেই আসছে পূর্ণিমার প্রথম ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৮ পিএম

জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা রোজার ঈদে প্রথমবারের মতো দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন ওয়েব সিরিজ নিয়ে। ‘হোটেল রিলাক্স’ শিরোনামের ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন ‘ব্যাচেলর’খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি। ওয়েব সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গ রোজার ঈদে এটি মুক্তি দেয়ার ব্যাপারটি নিশ্চিত করেছে।

জানা গেছে, ওয়েব সিরিজটিতে ডিবি পুলিশের চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। ২০টি পর্বের এই ওয়েব সিরিজে পূর্ণিমার সঙ্গে দেখা যাবে জনপ্রিয় সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’-এর শিল্পীদেরও।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘‘ওয়েব সিরিজটির গল্প অন্য আট-দশটি গল্পের চেয়ে একটু আলাদা মনে হয়েছে আমার কাছে। সে কারণেই ওয়েব সিরিজে অভিনয় করেছি। কাজটি করে আমার যেমন ভালো লেগেছে তেমনি আশা করছি দর্শকদেরও ভালো লাগবে সিরিজটি।’’

পরিচালক অমি বলেন, ‘পূর্ণিমা যে অসাধারণ অভিনয়শিল্পী, এটা বলার অপেক্ষা রাখে না। আমার “হোটেল রিলাক্স”–এ পুলিশ কর্মকর্তা চরিত্রের কথা যখন ভাবছিলাম, তখন তাঁকেই একমাত্র পছন্দ ছিল। তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরে কাজের ইচ্ছাও ছিল। এবার সব মিলিয়ে ঘটে গেল। পরিচালক হিসেবে তাই ভালোও লাগছে।’

উল্লেখ্য, কাজল আরেফিন অমি পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’। প্রযোজনা করছে বঙ্গ। বর্তমানে এটির শুটিং চলছে পুরান ঢাকা ও আশপাশের কিছু এলাকায়। এর আগে টিভি নাটক বানিয়ে বিপুল জনপ্রিয়তা পান অমি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ