Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় রাস্তার পাশের ডোবা থেকে লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৩ পিএম

নওগাঁর মহাদেবপুরের বাগাচারা মাদ্রাসা এলাকা থেকে সাজ্জাদ হোসেন (২৫) নামের এক বাকপ্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে পুলিশ। নিহত বাকপ্রতিবন্ধী সাজ্জাদ হোসেন উপজেলার বাগাচারা গ্রামের সালেক মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগাচারা মোড়ে গতকাল বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত ক্যারামবোর্ড খেলছিল সাজ্জাদ। ক্যারাম বোর্ড খেলে সেখান থেকে বাড়ির দিকে যায়। এরপর সে আর রাতে বাড়ি ফেরেনি। শুক্রবার উপজেলার বাগাচারা মাদ্রাসা সংলগ্ন রাস্তার পাশের একটি ডোবার ভেতরে মরদেহটি পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। তাৎক্ষণিক ভাবে তারা নওহাটা ফাঁড়ি পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের পরিচয় শনাক্ত করে উদ্ধার করে।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যা নাকি দূর্ঘটনা তা বলা যাচ্ছে না। ময়না তদন্তের প্রতিবেদনে এলে জানা যাবে। এবিষয়ে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ