Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে-নেত্রকোনায় আইনমন্ত্রী আনিসুল হক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৭ পিএম

আইন ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কথা বলে কোন লাভ নেই। নির্বাচনে কোন দল আসল, কোন দল আসল না, তা দেখার দায়িত্ব আওয়ামীলীগের নয়। তা দেখবে নির্বাচন কমিশন। নেত্রকোনার মোহনগঞ্জ পৌর মিলনায়তনে শুক্রবার বিকেলে ‘মুক্তিযুদ্ধে মোহনগঞ্জ মহেশখলা ইয়্যুথ ক্যাম্প ও ডাঃ আখলাকুল হোসাইন আহমেদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইন ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি এ সব কথা বলেন।
বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপীল বিভাগের বিচারপতি ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি বিচারপতি ওবায়দুল হাসান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়েরর উপাচার্য অধ্যাপক ড. গোলাম কবির। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- প্রধানমন্ত্রীর কার্যালয়েরর সাবেক সিনিয়র সচিব এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল, নেত্রকোনার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ