Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবে মা হতে যাচ্ছেন মাহি?, জানালেন নিজেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫১ পিএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি মা হতে যাচ্ছেন। গত বছরর ১২ সেপ্টেম্বর এক ফেসবুক স্ট্যাটাসে এ কথা জানিয়েছিলেন। সেই সময় জানিয়েছিলেন, দুই মাসের অন্তঃসত্ত্বা । সেই হিসাবে বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা তিনি। এখন খুব বেশিদিন নেই মা হতে যাওয়ার। এবার কবে মা হতে যাচ্ছেন সে কথা জানিয়েছেন এই নায়িকা। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) একটি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে বলে চিকিৎসকরা ধারণা করছেন।

সম্প্রতি এ প্রসঙ্গে গণমাধ্যমে মাহি বলেন, আমি যে চিকিৎসকের কাছে নিয়মিত শরীর চেকআপ করছি, ইনজেকশন নিচ্ছি, তিনি আমাকে জানিয়েছেন, আড়াই মাসের মধ্যেই সন্তান জন্ম হতে পারে। আমি মা হব। সবাই আমার জন্য দোয়া করবেন।

ক্যারিয়ার নিয়ে সবসময় ব্যস্ত সময় কাটালেও গত কয়েক মাস ধরে রাজনীতির সঙ্গে সক্রিয় তিনি। মাঠ পর্যায়ে সরাসরি কাজ করছেন এই অভিনেত্রী। আপাতত বৈবাহিক জীবনে প্রথম সন্তানের মুখ দেখার জন্য অপেক্ষায় রয়েছেন। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ মুহূর্তে শ্বশুরবাড়ি থেকে উত্তরায় নিজের মায়ের বাড়িতে উঠেছেন মাহি।

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

উল্লেখ্য, ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে মাহির। পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’ সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘যাও পাখি বলো তারে’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ