Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরভদ্রাসনে স্পিড বোট দুর্ঘটনা নিখোঁজ আর ২ জনের লাশ উদ্বার মোট মৃত্যুরসংখ্য দাড়ালো-৫

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫১ পিএম

ফরিদপুরের চরভদ্রাসনে পদ্মা নদীতে স্পিডবোট দুর্ঘটনায় বুধবার(৮ ফেব্রুয়ারি) আরো ২ জনের লাশ উদ্বার হয়েছে। এ নিয়ে মৃত্যুের সংখ্যা দাড়ালো- ৫

বুূধবার (৮ ফেব্রুয়ারি) উপজেলার পদ্মা নদী থেকে ফায়ার ডিফেন্স ও নৌপুলিশের যৌথ উদ্ধার অভিযানে এদুটি লাশ দুটি উদ্ধার করা হয়।

এর আগে গত শনিবার(৪ ফেব্রুয়ারি) স্পিডবোট দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এর থেকে আরো ৪ জন নিখোঁজ ছিল।
গতকাল যে দুজনের লাশ উদ্বার হলো তারা হলেন, ফরিদপুর কোতয়ালি থানার মুন্সিবাজার এলাকার রাজ গোপাল গোস্বামীর ছেলে বলরাম ঘোষ স্বামী (৩৪) ও সদরপুর উপজেলার চরবিশ্নপুরের সুরমান শেখ এর ছেলে খোকন শেখ (৩৮)।

চরভদ্রাসন থানার ফায়ার ডিফেন্স এর (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মো. মোর্তূজা ফকির গনমাধ্যমকে কে জানান, গত শনিবার উপজেলার পদ্মা নদীতে দুই স্প্রিড বোটের সংঘর্ষে একজন নিহত হন।

এছারা ওই ঘটনায় আরো কিছু যাত্রী নিখোঁজের ঘটনা ঘটে। তবে কতজন নিখোঁজ ছিল তা প্রাথমিক ভাবে কেউ বলতে পারেনি। ৪ টি মৃতঃ দেহ উদ্বার হবার পর জানাগেল, এরাই স্প্রীডবোর্ড দুর্ঘটনায় নিখোঁজ নিহত যাত্রী।

নিখোঁজদের খোজেঁ গত সোমবার বিকাল থেকে ঢাকা, ফরিদপুর, চরভদ্রাসন ফায়ার ডিফেন্স এর তিনটি ইউনিট ও নৌ-পুলিশের যৌথ উদ্ধার অভিযানে পদ্মা নদী থেকে এপর্যন্ত চাঁর জনের মৃতদেহ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ