Inqilab Logo

বৃহস্পতিবার , ১ জুন ২০২৩, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ১১ যিলক্বদ ১৪৪৪ হিজরী

জনপ্রিয় অভিনেত্রীকে সরাসরি কুপ্রস্তাব, স্ক্রিনশট ফাঁস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৬ পিএম

টালিউডের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুপাঞ্জনা মিত্র। সম্প্রতি বাঙালি ব্যবসায়ীর সঙ্গে সময় কাটানোর কুপ্রস্তাব পান তিনি। শুধু তাই নয়, জানাতে চওয়া হয় তার ‘রেট চার্ট’। নিজের ভেরিফায়েড সোশ্যাল হ্যান্ডেলে মৃণ্ময় নামের জৈনক ব্যক্তির এই অসৎ উদ্দেশের কথা তুলে ধরেন অভিনেত্রী। পাশপাশি রীতিমতো ক্ষুব্ধ রূপাঞ্জনা। ইন্ডাস্ট্রিকে নিয়ে ক্ষোভ অভিনেত্রীর কণ্ঠে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রূপাঞ্জনা নিজের ভেরিফায়েড সোশ্যাল হ্যান্ডেলে হোয়াটসঅ্যাপের কয়েকটি স্ক্রিনশটের ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, প্রথমে ইনস্টাগ্রামে আমাকে মেসেজ করেন ওই ব্যক্তি। পরে, অভিনেত্রীর ফোন নম্বর পেতেই কুপ্রস্তাব দেন তাকে। তবে অল্প সময়ের মধ্যেই ওই ব্যক্তির আসল উদ্দেশ্য বুঝে ফেলেন রুপাঞ্জনা। এরপরেই ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস করে দেন ওই ব্যক্তির কথোপকথনের স্ক্রিনশট।

স্ক্রিনশটে দেখা যাচ্ছে, মৃন্ময় নামের এক যুবক কুপ্রস্তাব দিয়েছেন রুপাঞ্জনাকে। হঠাৎ এক ব্যক্তি তাকে মেসেজ করে বলেন, এক ক্লায়েন্ট তার সঙ্গে দেখা করতে চান। প্রথমে কাজ সংক্রান্তভেবে সাবলীলভাবেই কথা বলতে থাকেন রুপাঞ্জনা। কিন্তু পরে কি পরিমাণ টাকা চান জানতে চাইলেই, অবাক হয়ে যান তিনি।

এ ছাড়া বারবার সেই ব্যক্তির অভিনয় কিংবা মিডিয়ার কাজের সঙ্গে সম্পর্ক আছে কি না জানতে চাইলে পাল্টা কোনো জবাব পাননি অভিনেত্রী। শুধু একটাই কথা বলেছেন তিনি, তার এক ক্লায়েন্ট তার সঙ্গে সময় কাটাতে চান।

সময় কাটানোর কথা শুনেই ব্যাপক খেপে গিয়ে রুপাঞ্জনা বলেন, আপনার ক্লায়েন্ট এফোর্ড করতে পারবেন না আমাকে। আমার মনে হয় আপনারা হারেম সেন্টার খুঁজছেন। যেহেতু ভুল দরজায় এসেছেন নক করেছেন আপনি, মাশুল তো আপনাকে দিতেই হবে।

আপনার ক্লায়েন্টকে খুঁজে আমি বের করবই। সেই সঙ্গে তিনি পুলিশের দ্বারস্থ হবেন বলেও হুঁশিয়ারি দেন রুপাঞ্জনা। পরবর্তীতে সেই ব্যক্তি অভিনেত্রীকে আর বিরক্ত করবেন না বলে কেটে পড়েন।

উল্লেখ্য, এই রূপাঞ্জনাই কিন্তু পরিচালক অরিন্দম শীলের ‘কুপ্রস্তাব’-র বিরুদ্ধে একসময় গর্জে উঠেছিলেন। সেই সময়ও সোশ্যাল মিডিয়ায় এসে তুলেছিলেন প্রতিবাদের ঝড়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ