Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দর্শনা চেকপোস্টে তরুনী যৌন হয়রানির শিকার

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর চেকপোস্টে পাসপোর্টধারী এক কলেজছাত্রীকে যৌন হয়রানির ঘটনা ঘটিয়েছে চেকপোস্টের কথিত দালাল মহিদুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। সে পাবনা জেলার বেড়া মনজুর কাদের সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় পাবনা জেলার সাথিয়া উপজেলার কাশিনাথ ইউনিয়নের সাটিয়াকোলা গ্রামের আনিছুর রহমান স্ত্রী ও কলেজ পড়ুয়া মেয়ে এবং পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ভারত থেকে পাসপোর্ট নিয়ে দর্শনা-জয়নগর চেকপোস্ট সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। এরপর কাস্টমস এ পাসপোর্ট চেকিংয়ের জন্য ইমিগ্রেশন রুমে প্রবেশ করার আগে দামুড়হুদা উপজেলার জয়নগর গ্রামের আব্দুল গফুরের ছেলে চেকপোস্টের কথিত দালাল মহিদুল ইসলাম বাবা-মায়ের সামনে কলেজপড়ুয়া মেয়ে যার পাসপোর্ট নম্বর (এজি৭৪১২৭৬১) কে জোরপূর্বক যৌন হয়রানি করে। সে চিৎকার দিলে মহিদুল ইসলাম পালিয়ে যায়।
দর্শনা চেকপোস্ট ইমিগ্রেশন ইনচার্জ শেখ মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে। তিনি জানান, ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। দোষীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ