Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সুস্থধারার প্রধানশিক্ষক নিয়োগ দাবি

মধুখালীতে অভিভাবক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মানববন্ধন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ফরিদপুরের মধুখালীতে মীরেরকাপাষহাটিয়া উচ্চ বিদ্যালয়ের সুস্থধারার প্রধান শিক্ষক নিয়োগের দাবিতে শিক্ষক মো. রায়হান উদ্দিন মোন্ডলের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কামালদিয়া ইউনিয়নের মীরেরকাপাষহাটিয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে। অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্বে করেন আনজু কাজী। মানববন্ধনে বক্তব্য রাখেন আ. রাজ্জাক মোল্যা, শাহজাহান মাস্টার, মনিরুল শেখ, আলা আমিন রাব্বি, শহিদুল ইসলাম, আলীমুজ্জামান বকুল, নওশের খান, আ. রাজ্জাত শেখ, বাবলু শেখসহ প্রমুখ। বক্তব্যে সবাই শিক্ষক মো. রায়হান উদ্দিন মোন্ডলকে এই স্কুল থেকে প্রত্যাহার, তার জন্য এই স্কুল আজ হুমকিস্বরূপ তিনি নিজে প্রধান শিক্ষক দাবি করেন তার এই দাবিকে বক্তব্যরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
মানববন্ধন থেকে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আহŸান করেন অতি শীঘ্রই এই শিক্ষক কে এই স্কুল থেকে বিদায় করেন। ঘণ্টাব্যাপি মানববন্ধনে কয়েক শত লোক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ