Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ৩:৩৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ায় গলায় ওড়না পেঁচানো এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সদর উপজেলার নন্দনপুর এলাকায় একটি ডোবা থেকে উদ্ধার হওয়া কিশোরী হলো স্বপ্না বেগম (১৪)। সে ওই এলাকার দিন মজুর আব্দুল হান্নানের মেয়ে। জানা যায়, স্বপ্না বেগম স্থানীয় একটি কারখানার শ্রমিক হিসেবে কর্মরত ছিল। গত রবিবার বিকেলের পর সে নিখোঁজ হয়। ওই দিন বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করে তার কোন হদিস পাওয়া যায়নি। পরিবারের লোকজন ভেবেছিল সে হয়তো কোন আত্মীয়ের বাসায় বেড়াতে গেছে। তবে সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে আধা কিলোমিটার দূরত্বে একটি ডোবায় স্থানীয়রা তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

মঙ্গলবার দুপুরে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। স্থানীয় একটি সূত্র জানায়, স্বপ্না বেগম কারখানায় আসা যাবার পথে সহকর্মী ৩ বখাটে যুবক তাকে প্রায়ই উত্যক্ত করত। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ