Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকৌশলী ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ে ছেলে গোলাম আজমের (২৯) ছুরিঘাতে তার বাবা খুন হয়েছেন। গতকাল সোমবার ভোর রাত ৩টায় নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত ফজলে আলম (৫৮) জেলার পৌরশহরের একুশে মোড় শান্তিনগর এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন কাঠ ব্যবসায়ী ছিলেন। বাবাকে হত্যার পর ছেলে গোলাম আজম নিজেই থানায় যেয়ে আত্মসমর্পণ করেছেন। নিহত ফজলে আলমের ভাতিজা শামসুজ্জামান বলেন, গোলাম আজম রাজশাহী ইউনিভার্সিটি অফ ইঞ্জিনিয়ারিং টেকনোলজি (রুয়েট) থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা শেষ করে ঢাকায় একটি ব্যাংকে কর্মরত ছিলেন। তারপর সে মানসিকভাবে অসুস্থ হয়ে যাওয়ার পর চাকরি ছেড়ে বাসায় চলে আসেন। তারপর দিনাজপুরে একটি আইটি কোম্পানিতে কর্মরত ছিলেন। গত রাতে চাচার পাশাপাশি রুমে সে শুয়ে ছিল। আর কেউ বাসায় ছিলেন না। রাতের বেলা সে চাচার রুমে লাইট অন করে মাথায় আঘাত করে। তারপর তার হাতে থাকা চাকু দিয়ে কয়েক জায়গায় আঘাত করে। চাচা মারা যাওয়ার পর সে নিজেই থানায় চলে যায়।
এ প্রসঙ্গে ঠাকুরগাঁও সদর থানার ওসি কামাল হোসেন বলেন, ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। বাবাকে খুন করার পর ছেলে নিজেই থানায় চলে আসেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ