Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্যারিয়ারের ১২তম গ্র্যামি জিতলেন টেইলর সুইফট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০৭ পিএম

গতকাল (৫ ফেব্রুয়ারি) হয়ে গেল বিশ্বের অন্যতম সম্মানিত অ্যাওয়ার্ড শো ‘গ্র্যামি’। যেখানে বিশ্বমানের সঙ্গীতশিল্পীরা পুরস্কৃত হন। কয়েক যুগ ধরে এই পুরস্কারের স্বীকৃতি পেয়ে আসছেন বিশ্বের নানা প্রতিভাবান সঙ্গীতশিল্পীরা। এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডের মূল অনুষ্ঠান শুরু হয় লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় রোববার বিকেল ৫টায় (বাংলাদেশ সময় সোমবার সকাল ৬টা)। কমেডিয়ান ট্রেভর নোয়াহ তৃতীয়বারের মতো গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেন।

এবার ৬৫তম বার্ষিক গ্র্যামি পুরস্কার মঞ্চেও সেরা মিউজিক ভিডিও ক্যাটাগরিতে গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছেন মার্কিন গায়িকা ও গীতিকার টেইলর সুইফট। এর মধ্য দিয়ে ক্যারিয়ারের ১২তম গ্র্যামি জিতলেন এই তারকা। 'অল টু ওয়েল' শিরোনামে মিউজিক ভিডিওর জন্য এবারের আসরে গ্র্যামি জেতেন টেইলর সুইফট। তবে অ্যাওয়ার্ড পেলেও এবারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না টেইলর সুইফট। তার হয়ে পুরস্কার গ্রহণ করেন মিউজিক ভিডিওটির সহ-প্রযোজক সৌল জারমেইন।

এবারের আসরে চারটি গ্র্যামি জিতে ইতিহাসে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ের রেকর্ডটি নিজের করে নিয়েছেন টেইলর সুইফটেরই স্বদেশি তারকা বিয়ন্সে। ক্যারিয়ারে মোট ৩২টি গ্র্যামি জয়ের মধ্য দিয়ে বিয়ন্সে ভেঙে দিয়েছেন জর্জ সলতির ২০ বছরের বেশি সময় ধরে টিকে থাকা রেকর্ড।

উল্লেখ্য, এর আগে ২০১০ সালে চারটি, ২০১২ সালে দুটি, ২০১৩ সালে একটি, ২০১৬ সালে তিনটি ও ২০২১ সালে একটি গ্র্যামি অ্যাওয়ার্ড জেতেন জনপ্রিয় মার্কিন গায়িকা টেইলর সুইফট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ