Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাস্তা মেরামতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম

ডোমারে মানববন্ধন

ডোমার (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

নীলফামারীর ডোমারে আন্ধরু মোড় থেকে সোনারায় পুঠির মোড় পর্যন্ত রাস্তা মেরামতের নামে রাস্তা ভেঙে জনভোগান্তির শিকার হাজারো মানুষ। দ্রæত রাস্তা মেরামতের দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি করেছে এলাকাবাসী।
গতকাল রোববার বিকেলে আন্ধরুমোড় এলাকার শাওন হিমাগারের সামনে সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। এ সময় উক্ত সড়কে যানচলাচল বন্ধ থাকে। পল্লী চিকিৎসক ডা. ইয়াছিন আলীর সভাপতিত্বে মাহাবুবুর রহমান মিলনের সঞ্চালনায় সমাজ সেবক আমিনুর রহমান, সাবেক ইউপি সদস্য নুর ইসলাম, মাওলানা কামরুল ইসলাম আরেফী, জিকরুল ইসলাম, মোশারফ হোসেন, মজনু রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ বলেন, আন্ধরু মোড় থেকে শুরু করে পুঠির মোড় পর্যন্ত ৩ কিলোমিটার রাস্তা মেরামত করার জন্য ভেঙে ফেলে। শুধুমাত্র খোয় বিছিয়ে রেখে বিগত ১ বছর কোন প্রকার কাজ না করায় ধুলা ময়লায় চরম ভোগান্তিতে পড়েছে পথচারীসহ এলাকাবাসী। যার কারনে ধুলা বালিতে নষ্ট হচ্ছে মানুষের ঘরবাড়ি। যানচলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। অপর দিকে বিভিন্ন বয়সের মানুষ সহ নানা রোগে আক্রান্ত হচ্ছে শিশুরা। ঠিকাদারী প্রতিষ্ঠানসহ কর্তৃপক্ষকে অবগত করলেও কোন প্রকার ফল না পাওয়ায় এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেন। ৭২ ঘণ্টার মধ্যে রাস্তা সংস্কারের কাজ শুরু না করলে রাস্তা বন্ধসহ নানা কর্মসূচির নেয়ার হুশিয়ারি দেন আন্দোলনকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ