Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট, আহত ৫

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা :  উপজেলার হাড়িয়া (চৌধুরীপাড়া) গ্রামে রোববার রাতে এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় সাত লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাত দলের হামলায় ওই ব্যবসায়ীসহ পাঁচজন আহত হয়েছে। এ বিষয়ে সোমবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া (চৌধুরীপাড়া) গ্রামের ব্যবসায়ী সাহাবুদ্দিন মৃধার বাড়িতে রবিবার গভীর রাতে ৮/১০ জনের অস্ত্রধারী একটি ডাকাত দল হানা দেয়। তাদের বাড়ির কলাপসিপল গেইটের তালা ভেঙে ঘরে ভিতর থেকে আলমারীতে থাকা ৫০ হাজার টাকা ও ১৫ ভরি স্বর্ণসহ ৭ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে ব্যবসায়ী সাহাবুদ্দিন মৃধা, তার ছেলে আব্দুল হাতেম মৃধা, মেয়ের জামাই সফিউদ্দিন, বড় মেয়ে নাছিমা আক্তার ও ছোট মেয়ে শান্তি আক্তার মারাত্মক আহত হয়। আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ নেয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ