Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসসির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫২ পিএম

বাংলাদেশ শিপিং করপোরেশন-বিএসসি’র ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রোববার বিএসসি ভবনে কেক কাটা এবং আলোচনা সভার আয়োজন করা হয়। এতে সংস্থার নব নিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক কমডোর মোঃ জিয়াউল হক বলেন, বর্তমানে বিএসসি সরকারের পরিবহন খাতে একটি লাভজনক প্রতিষ্ঠান।
২০২১-২২ অর্থ বছরে বিএসসি ২২৫ কোটি টাকা লাভ করে, আগামীতে আরও নতুন নতুন জাহাজ বিএসসির বহরে যুক্ত হওয়ার মাধ্যম কার্যক্রম আরও অধিক ব্যপ্তিতে সম্প্রসারিত হবে। যার প্রেক্ষিতে অধিক মুনাফা অর্জনের পাশাপাশি কর্মস্থান সৃষ্টিসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে বিএসসি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
বঙ্গবন্ধুর আদর্শ ও দেশপ্রেমে উজ্জীবিত হয়ে বিএসসির উন্নয়নের এই ধারা অব্যাহত রেখে সমুদ্র পরিবহনে জনগণ ও সরকারের অংশীদারিত্ব নিশ্চিতকরণের জন্য তিনি সংস্থার সকল কর্মকর্তা-কর্মচারীকে দায়িত্ব পালনের আহ্বান জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএসসির মহাব্যবস্থাপক (প্রশাসন), উপ-সচিব মোহাম্মদ আশরাফুল আমিন। এ সময় বিএসসির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ