Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পায়রা বন্দর কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পূর্ত পরিদফতরের পরিচালক কমোডর এম জাহাঙ্গীর আলমকে পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। এই নৌকর্মকর্তাকে প্রেষণে পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দিতে তার চাকরি নৌমন্ত্রণালয়ে ন্যস্ত করে গতকাল সোমবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। পায়রা বন্দর কর্তৃপক্ষের সদস্য (অপারেশন) কমোডর মো: সাইদুর রহমান ভারপ্রাপ্ত হিসেবে চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৩ আগস্ট গণভবনে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পটুয়াখালীর পায়রা বন্দরে বাণিজ্যিক জাহাজ থেকে পণ্য খালাস কার্যক্রম উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বাংলাদেশের তৃতীয় এই বাণিজ্যিক সমুদ্র বন্দর।
ভিন্ন আদেশে নজরুল ইনস্টিটিউটের প্রশিক্ষক সুধীন দাশ ও খালিদ হোসেনের চুক্তির মেয়াদ আরো দুই বছর বাড়িয়েছে সরকার। আগামী ১৫ জানুয়ারি অথবা যোগদানের তারিখ থেকে তাদের নিয়োগ কার্যকর হবে।২০১৪ সালের ৯ ডিসেম্বর নজরুল ইন্সটিটিউটের প্রশিক্ষক পদে চুক্তিতে নিয়োগ পান সুধীন দাশ ও খালিদ হোসেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ