Inqilab Logo

মঙ্গলবার , ৬ জুন ২০২৩, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ যিলক্বদ ১৪৪৪ হিজরী

এবার নওয়াজকে নোটিশ পাঠাল আদালত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৯ পিএম

ক্রমশ জটিল হচ্ছে নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য। আগেই তার বিরুদ্ধে স্ত্রী একাধিক অভিযোগ করেছিলেন। এবারে সেই অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের একটি আদালত নওয়াজ় উদ্দিন সিদ্দিকিকে নোটিশ পাঠাল।

নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি পুলিশকে অভিযোগ করেন যে, তাকে খাবার দেওয়া হচ্ছে না। এমনকি ব্যবহার করতে দেওয়া হচ্ছে না শৌচাগার। বৈঠকখানার সোফাকেই আপাতত বিছানা হিসেবে ব্যবহার করছেন আলিয়া। জানা গেছে, আলিয়ার অভিযোগের ভিত্তিতেই আদালত নওয়াজ়কে নোটিশ পাঠিয়েছে।

সম্প্রতি আলিয়া সমাজমাধ্যমে বেশ কিছু ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বিলাসবহুল বাড়িতে এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে গেলে নারী নিরাপত্তাকর্মী এসে বাধা দিচ্ছেন আলিয়াকে।

আলিয়ার আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছেন। তিনি বলেছেন, আলিয়াকে খাবার দেওয়া হয় না। অনুমতি নেই শৌচাগার ব্যবহারের। অভিনেতার পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী আলিয়ার বিরুদ্ধে জবরদখলের অভিযোগ করেন থানায়।

সম্পত্তি সংক্রান্ত জটিলতা নিয়ে ঝামেলার সূত্রপাত ঘটে অভিনেতার মা মেহেরুন্নিসা সিদ্দিকির সঙ্গে। পুত্রবধূ শাশুড়ির মুখে মুখে তর্ক করায় সোজা থানায় চলে যান অভিনেতার মা। তার পর থেকে ক্রমশ অগ্নিগর্ভ হচ্ছে পরিস্থিতি। ২০২০ সালে নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া।

জানিয়েছিলেন, স্বামী কোনো দিন গায়ে হাত না তুললেও তার ভাই শামাশ সিদ্দিকির কাছে মারধরের শিকার হয়েছিলেন তিনি। তারপর থেকেই আলাদা থাকতেন তারা। কিন্তু মত পাল্টান আলিয়া। ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন আলিয়া। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে ফের তাদের দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ